Twitter

Follow palashbiswaskl on Twitter

Memories of Another day

Memories of Another day
While my Parents Pulin babu and Basanti devi were living

Thursday, September 25, 2014

ধন্যবাদ মিলনসাগর milansagar.com

ধন্যবাদ
আজই মিলনসাগরের পাতায় নজর পড়ল
খূব সুন্দর কাজ
আপনি হয়ত আমাকে চিনবেন না
আমার বাংলা,হিন্দী ও ইংরেজি ব্লগ বাংলা আছে
আমি বাংলা লেখক নই,বাংলা লেখাতে অভ্যস্তও নইতবে দেশে বিদেশে ইংরেজী ও হিন্দীতে মআমার পাঠক আছে
আমি করপোরেট মীডিযার জন্য লিখিনা
আমার সবগুলি ব্লগ প্রতিবাদ ও প্রতিরোধের মন্চ
দিল্লীথেকে সবচাইতে বেশি পাছক সংখ্যার ব্লগ হস্তক্ষেপের আমি নিযমিত লেখক
বাংলার অধুনা সঙ্কটে তাঁরা পাশে দাঁড়াবার জন্য,হোক কলরবের জন্য বাংলা পাতা শুরু করেছে
আপাতত আমিই একমাত্র লেখক
আমাদের শক্তি সীমাবদ্ধ,আমাদের সক্তি সংহত করা উচিত ও্ পরস্পর সমন্বয় সবচেয়ে বেশি জরুরি
আমি বিকল্প মীডিযার সঙ্গে চল্লিশ বছর ধরে যুক্ত
দিল্লীতে বাংলা পাতার কলরবের জন্য বংলার প্রতিরোধকে সঠিক ভাবে তুলে ধরা দরকার
তার জন্য আপনাদের সহযোগিতা প্রয়োজন
আমি নাম ধরে ধরে টাইমলাইনে গিয়ে সবাইক কলরবের ডাক দিয়ে যাচ্ছি
মিসলনসাগরের এই কলরব আমরা দিল্লীতে ও বাকি দেশে, সারা বিশ্বে ছড়িয়ে দিতে চাই
অন্য ভারতীয়
ভাষায় বিশেষকরে হিন্দীতে কলরবে প্রতিধ্বনি না হলে কিন্তু ক্ষমতার রাজনীতি বাংলার সন্ত্রাসে এই আন্দলনকে সেষ করে দেবে,সেটা হতে দেওয়া যায় না,আপনারা এটা বুঝতে পারবেন বলে মনে হয়
আপনারা দিল্লীতে আমাদের পাতাকে লেখা যুগিয়ে আমায় দাযমুক্ত করলে বাধিত হব
বাংলায় রোজ লেখার জন্যআমি আগের মত নিযমিত হিন্দিতে লিখতে পারছি না
ইংরেজিত লিখতে পারছি না
আমার ব্যক্তিগত সমস্যা নয় যে এটা,প্রতিরোধের সব কামানগুলোকে সমানতালে চালানোর প্রয়োজন
আপনাকে লেখা এই ধন্যবাদ অনুরোধ সহকারে সমস্ত প্রতিবাদী মানুষের জন্য,যাঁরা এখনও সুশীলে থেমে নেই এবং জনগণের অধিকারের পক্ষে নিরপেক্ষ ভাবে অবাণিজ্যিক লেখা লিখতে পারেন
আপনি এই মেল পাবেন কিনা জানা নেই,তবে এই চিঠি আমি আমার ব্লগে পোস্ট করছি 

No comments:

Related Posts Plugin for WordPress, Blogger...